এক বউ নিয়ে দুই স্বামীর মারামারি, হাসপাতালে ৪

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় স্ত্রীকে নিয়ে দুই স্বামীর মধ্যে মারামারি হয়েছে। এতে প্রথম স্বামীসহ অন্তত চারজন আহত হয়েছেন। সোমবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার পূর্বমুড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রমেন বিশ্বাস। প্রবাসে থাকার সুবাদে তার স্ত্রীর সঙ্গে একই গ্রামের রবিন বিশ্বাসের ছেলে নিতাই বিশ্বাসের (৩২) পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তিনমাস আগে তারা পালিয়ে বিয়ে করেন। ২০ দিন পর অক্টোবরে তাদের ফিরিয়ে এনে এক সালিশ বৈঠক বসে এলাকায়। ওই সালিশে রমেন বিশ্বাসের স্ত্রী দ্বিতীয় স্বামী নিতাইয়ের সঙ্গে সংসারের সিদ্ধান্ত নেন। সম্প্রতি রমেন বিশ্বাস দেশে ফিরে এলে স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করায় দ্বিতীয় স্বামীর সঙ্গে বিরোধ শুরু হয়।

সোমবার সকাল সাড়ে ৭টার দিকে রমেনের বাবা রতন বিশ্বাস বাড়ির পাশে তেতুলিয়া মাদরাসার মোড়ে দোকানে এলে নিতাইসহ তার লোকজন হামলা চালায়। খবর পেয়ে রতন বিশ্বাসের ছেলে রমেন বিশ্বাস, বিপ্লব বিশ্বাস, পৌড় বিশ্বাস এগিয়ে গেলে তাদের মারধর করে। এক পর্যায়ের উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। এতে রতন বিশ্বাস (৬০), রমেন বিশ্বাস (৪৩), বিপ্লব বিশ্বাস (৩৪) ও পৌড় বিশ্বাস (৩৩) আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এদের মধ্যে রমেন বিশ্বাসকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো. জাফর ফকির জাগো নিউজকে বলেন, ‘তিন মাস আগে নিতাই বিশ্বাস প্রতিবেশী রমেন বিশ্বাসের স্ত্রীকে নিয়ে চলে যায়। এ নিয়ে একবার সালিশ বৈঠক হয়। স্ত্রীকে নিয়ে যাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে মারামারি হয়।’

রুপাপাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান জাগো নিউজকে বলেন, স্ত্রীকে ভাগিয়ে নিয়ে যাওয়াকে কেন্দ্র করে সালিশ বৈঠক হয়। আজ সকালে এ নিয়ে আবার মারামারি হয়েছে বলে জানতে পেরেছি।
এর সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জাগো নিউজকে বলেন, মারামারির ঘটনায় চারজন হাসপাতালে ভর্তি আছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Check Also

ইত্যাদি’র নানি এখন প্রতারণা মামলার আসামি

দেশের জনপ্রিয় টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’’র প্রতি পর্বে দর্শকদের আকর্ষণের কেন্দ্রে থাকে নানি-নাতির মধুর বাক্যালাপ। …

6 comments

  1. এক বধূ দুই স্বামী 👏👏

  2. এক বধূ দুই স্বামী 👏👏

  3. ধর্ম যার যার উৎসব সবার,একমাস +একমাস ভাগ করে নিলেই হয়।

  4. ধর্ম যার যার উৎসব সবার,একমাস +একমাস ভাগ করে নিলেই হয়।

  5. এ হাসপাতাল বিএনপি করেছে নকল করে বাপের নাম। হা হা হা…..

  6. এ হাসপাতাল বিএনপি করেছে নকল করে বাপের নাম। হা হা হা…..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *