লতা-পাতা নয়, চা-সিগারেট খাচ্ছে ছাগল, ভাইরাল ভিডিও

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

পাতা ছেড়ে সিগারেট খাচ্ছে ছাগল! মুহূর্তে ভাইরাল ভিডিও। আজকালকার যুগে মানুষের কাছে গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া (Social Media)। ভালো-মন্দ সবকিছুই উঠে আসে এই মাধ্যম দিয়ে। এমনকি মানুষজন তাদের প্রতিভাকেও এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিশ্ব দরবারে কাছে তুলে ধরেন। আর সেই প্রতিভা যদি হয় মনোমুগ্ধকর তাহলে তা ভাইরাল (Viral) হতে খুব একটা বেশি সময় লাগেনা।

তবে, বর্তমানে শুধু মানুষেরই নয় পশুপাখিদেরও নানান ভিডিও ভাইরাল হয়। তেমনই সম্প্রতি ছাগলের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে নেট মাধ্যমে। আমরা বরাবরই দেখে এসেছি গরু-ছাগল এরা ঘাস-পাতা খায়। এমনকি এগুলোই তারা খেতে পছন্দ করে। কিন্তু বর্তমানে এই উন্নত প্রযুক্তির শহরে পশুদেরও খাবারের চাহিদা খানিকটা বদলে গেছে বলা যায়। আর সেই বদল দেখলে অবাক হবেন আপনিও। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে ঘাস-পাতার বদলে সিগারেট খাচ্ছে ছাগল!

শুধু তাই নয় ছাগল রীতিমতো চা খাচ্ছে। আর সেই দৃশ্যও উঠে এসেছে এই ভিডিওতে। শুনে অবাক হচ্ছেন নিশ্চই? কিন্তু হ্যাঁ এটাই সত্যি। এমনকি চা তৈরি করা ওই ব্যক্তি এটাও বলছেন যে চা যদি ভালো না হয় তাহলে নাকি ছাগল খায় না। তাহলে বুঝতেই পারছেন ছাগলের মুখেও স্বাদ কতখানি। বালুর ঘাটের মহাম্মদ পুরের ছাগলের ফার্ম এটি। কথায় আছে ‛পাগলে কিনা বলে ছাগলে কিনা খায়’। আর সেই কথাটি যে কতটা সত্যি আজ সেটাই একবার প্রমান হল এই ভিডিওর মাধ্যমে।

Check Also

ইত্যাদি’র নানি এখন প্রতারণা মামলার আসামি

দেশের জনপ্রিয় টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’’র প্রতি পর্বে দর্শকদের আকর্ষণের কেন্দ্রে থাকে নানি-নাতির মধুর বাক্যালাপ। …

One comment

  1. এটা নতুন কিছু না। সিগারেট তামাক পাতা আছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *