বিয়ে করা ইতালি যুবকের আছে ১০ বছরের সন্তান

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

বাংলাদেশে ইতালির যুবক আলিসান্দ্র্রো চিয়ারোমন্তে। এ বছরের জুলাইয়ে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োলের খোকোবাড়ি গ্রামে আসেন। শুধু আসেনই না, ওই গ্রামের মারকুস দাসের মেয়েকে বিয়েও করেন তিনি। সামজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে ভিনদেশি এই স্বামীসহ বালিয়াডাঙ্গির মেয়ের ছবি।
তবে ছবি ভাইরাল হওয়ার পর জানা গেছে গোপন তথ্য। ইতালির সেই যুবক পরিবারকে না জানিয়ে বাংলাদেশে এসে বিয়ে করেছেন। তিনি ইতালির লোম্বারদিয়া (মিলান) বুস্তো গারল্ফো এলাকার বাসিন্দা।

গোপন তথ্যটা হলো বালিয়াকান্দির মেয়েকে বিয়ে করা আলিসান্দ্র্রো চিয়ারোমন্তের ইতালিতে স্ত্রী এবং ১০ বছরের একটি ছেলে রয়েছে।

এক বাংলাদেশি সহকর্মীর সঙ্গে বাংলাদেশে আসেন আলিসান্দ্র্রো। কিন্তু পরিবারের লোকজনকে বলেছে কাজের জন্য তাকে কিছুদিন অন্য এক শহরে গিয়ে থাকতে হবে। কিছুদিন পরে সোস্যাল মিডিয়ার মাধ্যমে পরিবারের লোকজন জানতে পারেন, তিনি বাংলাদেশে গিয়ে ওই সহকর্মীর ভাতিজিকে বিয়ে করেছেন।

আলিসান্দ্র্রো ইতালিতে ফিরে গেলে পরিবার তার বিয়ের কথা জানতে চাইলে প্রথমে অস্বীকার করলেও পরে জানায় মেয়ের পরিবার মেয়েটিকে বিয়ে করে ইতালিতে আনার বিনিময়ে তাকে মোটা অংকের টাকা দিবে। এই লোভে তিনি এই বিয়েটা করেছেন।

এদিকে এ ঘটনায় আলিসান্দ্র্রোর প্রথম স্ত্রী ছেলেকে নিয়ে বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছেন বলে খবর প্রকাশ করেছে বিভিন্ন মিডিয়া। ফেসবুকের মাধ্যমে বাংলাদেশে বিয়ে করার ঘটনাটি জানতে পারেন তিনি।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *