আওয়ামী লীগে কেন্দ্রীয় নেতাদের হুমকি দিলেন নিজ দলের সাংসদ রাজি উদ্দিন রাজু

আওয়ামী লীগে কেন্দ্রীয় নেতাদের হুমকি দিলেন নিজ দলের সাংসদ রাজি উদ্দিন রাজু

নিজ দলের কেন্দ্রীয় নেতাদের হুমকি দিলেন নরসিংদী ৫ (রায়পুরা) আসনের সংসদ সদস্য, সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা রাজি উদ্দিন আহমেদ রাজু।
বুধবার রায়পুরার রাজি উদ্দিন রাজু অডিটোরিয়ামের সামনে অনুষ্ঠিত এক সভায় তিনি বলেন, কেন্দ্রীয় কমিটির নেতারা নরসিংদীতে আসলে তাদের আপ্যায়ন করা হবে। কিন্তু নরসিংদী জেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে কোনো ভুল সিদ্ধান্ত নিলে কাউকে ফিরে যেতে দেয়া হবে না। এসময় রাজু আরো বলেন, আমরা রায়পুরার লোক কাউকে ভয় পাইনা।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য হিসেবে রাজি উদ্দিন রাজুর এমন হুমকি নিয়ে নরসিংদীবাসী বিব্রত। নরসিংদী জেলা আওয়ামী লীগের একজন সভাপতি প্রার্থী নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘রাজু ভাই আমাদের রাজনৈতিক অভিভাবক। কিন্তু তিনি নিজ এলাকায় বসে আলোচনা সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা ফিরে যেতে পারবেন না, এমন কথা বলতেই পারেন না। উনি বঙ্গবন্ধুর সঙ্গে রাজনীতি করেছেন। কিন্তু কেন এমন কথা বললেন তার কোনো সঠিক কারণ খুঁজে পাচ্ছি না। এর ফলে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা জেলা আওয়ামী লীগ সম্পর্কে একটা বিরূপ ধারণা পাবেন।

নরসিংদী আওয়ামী লীগের আরেক নেতা বলেছেন, রাজি উদ্দিন আহমেদ রাজুর রাজনৈতিক অবদান অনস্বীকার্য। কিন্তু বয়স হওয়ায় এখন আবোল তাবোল বলছেন। আমরা বিশ্বাস করি, কারো ব্যাক্তিস্বার্থে নয়, আগামী নির্বাচনকে সামনে রেখে নরসিংদী জেলা আওয়ামী লীগের নেতৃত্বে যোগ্য ও আওয়ামী লীগের জন্য জীবন দিতে পারেন এমন নেতাই নির্বাচন করবেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। শেখ হাসিনা যাদের নেতা বানাবেন তারাই নরসিংদী জেলা আওয়ামী লীগকে এগিয়ে নিয়ে যাবে। তবে রাজি উদ্দিন আহমেদ রাজুর মতো একজন বর্ষীয়ান রাজনীতিবিদ কেন এমন হুমকি দিতে গেলেন, সে বিষয়টাও তদন্ত করা যেতে পারে।

উল্লেখ্য, রাজি উদ্দিন আহমেদ রাজু বুধবার রায়পুরাতে এক সমাবেশের আয়োজন করেন। সেখানে নরসিংদী সদরের সংসদ সদস্য এবং সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম হিরুসহ রায়পুরা উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ১৭ সেপ্টেম্বর নরসিংদী জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
এ বিষয়ে জানতে রাজি উদ্দিন আহমেদ রাজুকে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net