টাকার বিনিময়ে অস্ত্র, গুলি দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে আটক যুবক

টাকার বিনিময়ে অস্ত্র, গুলি দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে আটক যুবক

টাকার বিনিময়ে অস্ত্র, গুলি ও ইয়াবা দ্বারা নিরপরাধ মা ও নাবালক ছেলেকে ফাঁসাতে গিয়ে ছয় মামলার আসামি আবুল হোসেনকে আটক করেছে র‌্যাব।
র‌্যাব জানায়, গত ৭ সেপ্টেম্বর আবুল হোসেন নামে এক ব্যক্তি র‌্যাবকে জানায়, চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন পশ্চিম মোহরা দেওয়ান মহসীন সড়কস্থ নাসরিন আক্তারের বসত ঘরে ইয়াবা ও অস্ত্র-গুলি আছে, যা দ্রুত উদ্ধার না করলে সরিয়ে ফেলবে। এই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, এর একটি দল তথ্য প্রধানকারী মো. আবুল হোসেন’কে সঙ্গে নিয়ে নাসরিন আক্তারের বসতঘরে অভিযান চালায়। আবুল হোসেনেরদেয়া তথ্য মতে ঘর তল্লাশি করে কক্ষের ফলস্ ছাদের উপর হতে একটি শপিং ব্যাগের ভিতর ১টি ওয়ান শ্যুটারগান, ১টি পাইপগান এবং ওই কক্ষেরই একটি ওয়ারড্রপের ভিতর থেকে ২২৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ সময় নাসরিন আক্তারকে জিজ্ঞাসাবাদে সে এগুলো সম্পর্কে কিছুই জানে না বলে জানায় র‌্যাবকে। এলাকার লোকজনও নাসরিন আক্তার একজন সহজ-সরল মহিলা এবং তার স্বভাব-চরিত্র ভাল বলে জানান। এতেমো. আবুল হোসেন এর দেয়া সংবাদটি রহস্যজনক বলে সন্দেহের সৃষ্টি হলে সংবাদদাতা আবুল হোসেন‘কে জিঙ্গাসাবাদ করে র‌্যাব।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে স্বীকার করে, নাসরিন আক্তার ও তার ছেলেমো. সোহান (১৮) এর সঙ্গে জায়গা-জমি নিয়ে স্বামী ইউসুফ ও তার দ্বিতীয় স্ত্রী কোহিনুর আক্তার এর বেশ কিছুদিন যাবত বিরোধ চলে আসছিলো। এই বিরোধের জের ধরে নাসরিন আক্তার ও তার ছেলেমো. সোহান‘কে অবৈধ অস্ত্র-গুলি ও ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসানোর জন্য ইউসুফ ও তার ২য় স্ত্রী কোহিনুর আক্তার টাকার বিনিময়ে আবুল হোসেনকে দিয়ে অস্ত্র-গুলি এবং ইয়াবা সংগ্রহ করে নাসরিন আক্তারের ঘরে রেখে র‌্যাব’কে দিয়ে অভিযান পরিচালনা করায়।

গ্রেফতারকৃত আসামি মো. আবুল হোসেন এর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানায় চাঁদাবাজি, হত্যাচেষ্টা ও চুরিসহ ৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net