কাশিমপুর কারাগারে ছেলেকে গাঁজা দিতে গিয়ে বাবা আটক

কাশিমপুর কারাগারে ছেলেকে গাঁজা দিতে গিয়ে বাবা আটক

কারাবন্দী ছেলের জন্য খাবার নিয়ে কারাগারে গিয়েছিলেন বাবা। খাবারের ব্যাগে ছেলের জন্য লুকিয়ে রাখা ছিল গাঁজা ও গাঁজা খাওয়ার সরঞ্জাম। তবে কারাগারের তল্লাশিচৌকিতে আটকে যান ওই ব্যক্তি। আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে এ ঘটনা ঘটে। পরে গোলাম আক্তার (৫৪) নামের ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। কোনাবাড়ী থানার পুলিশ এই তথ্য জানিয়েছে।

গ্রেপ্তার গোলাম আক্তার কুমিল্লার মুরাদনগর থানার পীরকাশিমপুর গ্রামের বাসিন্দা। তাঁর ছেলে নুরুল হক কাশিমপুর কারাগারে বন্দী।

পুলিশ জানায়, আজ দুপুরে বন্দী ছেলের সঙ্গে দেখা করতে আসেন গোলাম আক্তার। এ সময় তাঁর হাতে একটি খাবারের ব্যাগ ছিল। কারাগারের প্রধান ফটকে আরপি চেকপোস্টে গেলে তাঁকে তল্লাশি করা হয়। চেকপোস্টে কর্মরত কারারক্ষী রাশেদুল ইসলাম গোলাম আক্তারকে তল্লাশি করেন। এ সময় ওই ব্যাগ থেকে ৫ পুরিয়া গাঁজা, প্রায় ১০ গ্রাম তামাক, একটি কলকি ও একটি কাঁচি উদ্ধার করা হয়। পরে খবর পেয়ে কোনাবাড়ী থানা–পুলিশ তাঁকে আটক করে।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) শাখাওয়াত ইমতিয়াজ বলেন, গোলাম আক্তার নামের ওই ব্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তিনি কারাবন্দী ছেলের জন্য গাঁজা নিয়ে এসেছিলেন। গোলাম আক্তারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net