এবার টিকটক আইডি খুললেন হাবিবুল বাশার, সবাইকে ফলো করার আহ্বান

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

বাইটড্যান্স মালিকানাধীন শর্ট ভিডিও তৈরির প্ল্যাটফরম ‘টিকটক’ দিন দিন বিশ্বব্যাপী ব্যাপক জনপ্রিয় হয়ে উঠছে। শত সমালোচনার সত্ত্বেও টিকটকের প্রতি ঝুকছে মানুষ। ব্যাপক হারে বাড়ছে এর ব্যাবহারকারীর সংখ্যা।

পিছিয়ে নেই বাংলাদেশ জাতীয় পুরুষ দলের ক্রিকেটাররাও। সম্প্রতি জাতীয় দলের হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমানের টিকটক আইডি ভেরিফাই হওয়া নিয়ে সমালোচনা ও হাস্যরসের সৃষ্টি হয়েছিল। টিকটকে এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করার পর সমালোচকদের তোপের মুখে পড়েন সাব্বির।

সেই রেশ না কাটতেই এবার টিকটক আইডি খুললেন জাতীয় দলের অন্যতম নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) হাবিবুল বাশার এক ভিডিও বার্তায় নিজের অফিশিয়াল টিকটক অ্যাকাউন্টের খবর জানান।

সাবেক এই টাইগার কাপ্তান এখন পর্যন্ত ভিডিও আপলোড করেছেন দুইটি। তিনি তার প্রথম ভিডিওতে বলেছেন, ‘হাই, আমি হাবিবুল বাশার। এটা আমার অফিশিয়াল টিকটক অ্যাকাউন্ট। এখানে এখন থেকে আপনারা বিভিন্ন কনটেন্ট দেখতে পাবেন। আপনাদের সামনে বিভিন্ন কিছু নিয়ে আমি হাজির হব। আশা করি আপনারা সবাই ফলো করবেন।’

শনিবার (১ অক্টোবর) দুপুরে আরেকটি ভিডিও আপলোড করেন। হাবিবুল বাশার সেখানে বলেন, ‘এই ইন্টারনেটের যুগে আমরা আমাদের সন্তানদের ইন্টারনেট ব্যবহার থেকে বিরত রাখতে পারি না। আমি যেটা করতে চাই, ইন্টারনেট ব্যবহারের সময় যাতে নিরাপদে থাকতে পারে, সেই ব্যবস্থাটা করতে পারি। আমার খুব ভালো লাগছে, টিকটক আমাদের সন্তানদের নিরাপত্তার কথা চিন্তা করে ফ্যামিলি পেয়ারিং ফিচার এনেছে। যাতে আমাদের সন্তানরা নিরাপদে ব্যবহার করতে পারবে।’

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *