আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে লাথি মেরে স্টাম্প ভাঙলেন সাকিব!

50

মোহামেডানের হয়ে চলতি প্রিমিয়ার লীগে ব্যাট হাতে মোটেও সুবিধা করতে পারছেন না সাকিব আল হাসান। দলও হারছে নিয়মিত। এরমধ্যে বায়ো বাবল ভেঙে বির্তকে জড়িয়েছেন তিনি। সেই বির্তকের রেশ না কাটতেই আবাহনীর বিপক্ষে ম্যাচে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে লাথি মেরে স্টাম্প ভাঙলেন সাকিব ।

বৃহস্পতিবার ঢাকা প্রিময়ার লীগের ম্যাচে মিরপুরের শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে একটি এলবির আবেদনে সারা পাননি আম্পায়ার ইমরান পারভেজের কাছ থেকে। সাকিব তাতেই হারিয়ে ফেলেন মেজাজ। আম্পায়ারের সঙ্গে বিতর্কে জড়িয়ে লাথি দিয়ে ভাঙলেন স্টাম্প।

এদিন ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লীগে মুখোমুখি হয় দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং। সময়ের ফেরে আবাহনী-মোহামেডান ক্রিকেট দ্বৈরথ রঙ হারালেও সাকিবের কল্যাণে আজ অতীতের উত্তেজনা ফিরলো মাঠে।

ঘটনাটা আবাহনী ইনিংসের পঞ্চম ওভারে।
মুশফিকুর রহীমের বিপক্ষে নিজের বোলিংয়ে এলবিডব্লিউর আবেদনে সাড়া দেননি আম্পায়ার। সঙ্গে সঙ্গেই লাথি মেরে স্টাম্প ভাঙেন সাকিব। পরের ওভারেই শুভাগত হোমের বোলিংয়ের সময় বৃষ্টি নামলে ওভারের ১ বল বাকি রেখে আম্পায়ার খেলা বন্ধ করার ঘোষণা দিলে সাকিব আবার নিজের হাতে স্টাম্প উপড়ে ফেলেন।

ড্রেসিংরুমে ফেরার পথে আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজনের সঙ্গেও কথা কাটাকাটি হয় তার। পরে দুই দলের ক্রিকেটাররা এসে দুজনকে দুই ড্রেসিংরুমে টেনে নেন। মোহামেডানের ছুড়ে দেয়া ১৪৬ রানের টার্গেটে বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত আবাহনীর সংগ্রহ ৫.৫ ওভারে তিন উইকেট হারিয়ে ৩১ রান। ১৩ রানে শান্ত ও ১২ রানে উইকেটে ছিলেন মুশফিকুর রহীম।