‘পরাজিত হলে নতুন সরকারকে স্যালুট করে ক্ষমতা ছাড়বে আ.লীগ’

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আগামী নির্বাচনে পরাজিত হলে নতুন সরকারকে স্যালুট করে ক্ষমতা ছাড়বে আওয়ামী লীগ।শুক্রবার (১৪ অক্টোবর) রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা প্রকৌশলীদের এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

কৃষিমন্ত্রী বলেন, পায়ের নিচে মাটি না থাকলেও বিএনপি ক্রমাগত আন্দোলনের হুমকি দিয়ে যাচ্ছে। জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির আন্দোলন প্রতিহত করবে আওয়ামী লীগ।প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ থেকে পালাবেন না বলে মন্তব্য করে তিনি বলেন, শেখ হাসিনার ক্ষমতার উৎস দেশের জনগণ।

জনগণের জানমাল রক্ষায় আ্ইনশৃঙ্খলা বাহিনীর পাশে দাঁড়াবে আওয়ামী লীগ জানিয়ে ড. আব্দুর রাজ্জাক বলেন, আওয়ামী লীগের বিচার করবে বিএনপি–এ ধরনের হুমকি দিয়ে লাভ নেই। হুমকিতে ভয় পায় না আওয়ামী লীগ।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধীরা চায় না বাংলাদেশ সফল রাষ্ট্র হোক। তারা চায় বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হোক। দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বিরোধীরা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। বিএনপি এখন তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে আন্দোলন করছে। তত্ত্বাবধায়ক সরকার বাংলাদেশে হবে না। নির্বাচন কমিশনের অধীনই ভবিষ্যতে জাতীয় নির্বাচন হবে। আন্দোলনের হুমকি দিয়ে লাভ নেই।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *