আ.লীগ নেতার মারধরে ছাত্রলীগ নেতা হাসপাতালে 

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতা আবুল কাশেম জিহাদি অনুসারীদের নিয়ে সাবেক ছাত্রলীগ নেতা রাকিব ইমামকে মারধর করেছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজার কায়কোবাদ অডিটোরিয়ামে এ ঘটনা ঘটে। ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা চলাকালে উপস্থিত নেতাকর্মীদের সামনে প্রকাশ্যে এ রাকিবকে মারধর করা হয়।
এদিকে সন্ধ্যায় আহত রাকিবকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাকিব জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বশিকপুর ইউনিয়নের নন্দীগ্রামের রফিক উল্যার ছেলে। তাকে দেখতে হাসপাতালে আসেন জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া।

অভিযুক্ত কাশেম জিহাদী চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বশিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। তিনি নিজের নামে বাহিনী গঠন করে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছেন বলে অভিযোগ রয়েছে।
আহত ছাত্রলীগ নেতা রাকিব ইমাম জানান, ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন ২৭ ডিসেম্বর। এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সেখানে তিনিও অংশগ্রহণ করেন। হঠাৎ কোন কারণ ছাড়াই অনুসারীদের নিয়ে আওয়ামী লীগ নেতা কাশেম জিহাদি এসে তাকে এলোপাথাড়ি কিল-ঘুষি মারতে থাকে। একপর্যায়ে তাকে অডিটোরিয়াম থেকে বের করে দেওয়া হয়।

চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি আবু তালেব বলেন, কাশেম জিহাদি রাকিব মারধর করেছে। আমরা সেখানে ছিলাম। পরে রাকিবকে সরিয়ে দিয়েছি। জেলা ছাত্রলীগের নেতাদের বিষয়টি জানানো হয়েছে।
আবুল কাশেম জিহাদী বলেন, ছাত্রলীগের প্রস্তুতি সভাতে আমি ছিলাম। তবে কাউকে মারধর করিনি।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। হাতাহাতি হয়েছে বলে শুনেছি। মারধরের ঘটনা শুনিনি। এ ঘটনায় কেউ অভিযোগও করেনি।

প্রসঙ্গত, ১১ ডিসেম্বর রাতে বশিকপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মোসলেহ উদ্দিন মন্টুর ব্যক্তিগত কার্যালয়ে ঢুকে সোহেল নামের এক নির্মাণ শ্রমিককে কাশেম জিহাদি মারধর করে। এরপর তাকে এলাকা ছাড়ার হুমকি দেয়া হয়। তখন ইউপি সদস্য মোসলেহ উদ্দিন মন্টু জানিয়েছেন, ভয়ে তারা থানায় কোন অভিযোগ করেননি।

Check Also

সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি এই অভিনেত্রী জানালেন— নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত …