ফেসবুক পোস্টে ‘হা হা’ রিঅ্যাক্ট দেওয়ায় বন্ধুকে ছুরি’কাঘাত!

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

বন্ধুর ফেসবুক পোস্টে ‘হা হা’ রিঅ্যাক্ট দেওয়ায় রাজশাহী কলেজের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করা হয়েছে। আজ বুধবার দুপুর দেড়টার দিকে রাজশাহী কলেজ মাঠে এ ঘটনা ঘটে। পরে ছুরিকাঘাতে আহত শিক্ষার্থীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত শিক্ষার্থী নাম তিহাস (২১)। তিনি রাজশাহী কলেজের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তাকে ছুরিকাঘাতে আহত করা অভিযুক্ত শিক্ষার্থীও একই বিভাগের। তার নাম কিবরিয়া বলে জানিয়েছেন রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুল খালেক।

আহত শিক্ষার্থীর আরেক সহপাঠী তারেক হোসেন বলেন, বুধবার দুপুরে ক্লাস শেষে মাঠের মধ্যে রোদে বসেছিল তিহাস। এ সময় হঠাৎ করে কয়েকজন যুবক এসে তিহাসকে ছুরি মেরে পালিয়ে যায়। পরে অন্যরা এসে তাকে উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় তাকে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে স্থানান্তর করা হয়।

রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুল খালেক বলেন, ‘ফেসবুকের একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। আর যেই ছেলেটি ছুরি মেরেছে সেও এই কলেজের একই বিভাগের ছাত্র। তার নাম কিবরিয়া বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। বর্তমানে ঘটনাটি খতিয়ে দেখছি আমরা। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাটি জানার পর বোয়ালিয়া থানা পুলিশকে অবগত করা হয়েছে। যাতে পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করে।’

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, ‘ঘটনাটি দুই বন্ধুর মধ্যে ঘটেছে। সামান্য বিষয়কে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে। কলেজের ভেতর ঢুকে প্রকাশ্যে হামলা চালানো ওই ছাত্র এবং তার সহযোগীদের শনাক্তের চেষ্টা চলছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’ তবে এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Check Also

আমি কি দুর্নীতি করেছি, আপনারা বলেন: পাপন

‘বিএনপি এখনো শুধু মিথ্যাচার করে চলেছে। আপনাদের বিবেককে প্রশ্ন করেন দেশে কি দুর্নীতি হয়েছে? ভৈরব, …

One comment

  1. পাগলের বাচ্চারা