ভিক্টোরিয়া কলেজের সাবেক অধ্যক্ষের স্ত্রী কারাগারে

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

প্রতিনিয়ত বার বছর বয়সী গৃহকর্মীকে মারধর করতেন গৃহকর্তী ও তার মেয়ে। সবশেষে গরম পানি দিয়ে শরীর ঝলসে দেওয়ার ঘটনার মামলায় কারাগারে গেলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আবু তাহেরের স্ত্রী তাহমিনা তুহিন। ভুক্তভোগী গৃহকর্মীর বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার তেবাড়িয়া গ্রামে।

বুধবার (৪ জানুয়ারি) সকালে ভুক্তভোগী গৃহকর্মীর মামা ইব্রাহীম খলিলের দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় তাহমিনা তুহিনকে গ্রেফতার দেখিয়ে আদালতে নেয়া হলে তাকে কেন্দ্রিয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, অভিযোগ পাওয়ার পর মঙ্গলবার (০৩ জানুয়ারি) রাতে অভিযুক্ত তাহমিনা তুহিনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। বুধবার মামলার পর তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

ঘটনার বিষয়ে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর ধর্মপুর ভিক্টোরিয়া কলেজ সংলগ্ন পূর্ব দৌলতপুর এলাকার এস আর টি প্যালেসে গৃহকর্মীকে মারধর করেন তাহমিনা তুহিন। এরপর গরম পানি দিয়ে শরীর ঝলসে দেন। নির্যাতন সইতে না পেরে ওই গৃহকর্মী দোতলা থেকে লাফিয়ে আত্মরক্ষা করে। পরে পাশের ভবনের কয়েকজন তাকে উদ্ধার করে ৯৯৯-এ কল দেন। পুলিশ এসে শরীর ঝলসে যাওয়া দগ্ধ কিশোরীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যায়।

ওই গৃহকর্মী জানায়, সাবেক অধ্যক্ষ আবু তাহেরের মেয়ে ফাহমিদা তিমুর ঢাকার বাসা এবং আবু তাহেরের কুমিল্লার বাসায় চার বছর ধরে কাজ করছে সে। কাজে দেরি হলে তাহেরের স্ত্রী ও মেয়ে বেত দিয়ে মারধর করে এবং শরীরে গরম পানি ঢালে। গত সোমবার গরম পানি ঢেলে পা ঝলসে দেয়। মঙ্গলবারও মারধরের পর গরম পানি ঢাললে সে আত্মরক্ষায় দোতলা থেকে নিচে লাফিয়ে পড়ে।

 

Check Also

সোনার বাংলা গড়তে কূটনীতিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘স্বপ্নের সোনার বাংলা’ গড়তে দেশের কূটনীতিকদের আগামী দিনগুলোতে …

3 comments

  1. শয়তান মহিলা তোদের বিচার আল্লাহ করবে

  2. Very good news

  3. তার কঠোর শাস্তি দাবি করছি…….