খুলনাকে হারিয়ে সেই সাংবাদিকের কাছে ক্ষমা চাইলেন নাসির

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

নানা বিতর্ক আর অপফর্মের কারণে জাতীয় দল থেকে অনেক দূরে চলে গেছেন নাসির হোসেন। জাতীয় দলে না থাকলেও বিপিএলের নবম আসর শুরুর আগের দিন আবারও আলোচনায় আসেন জাতীয় দলের এক সময়ের সেরা ফিনিশিয়াল বলে খ্যাতি পাওয়া নাসির হোসেন।
বিপিএলের গত আসরে বিপিএলের দল না পেলেও এবার তিনি খেলছেন ঢাকা ডমিনেটরসে।

তাকে করা হয়েছে অধিনায়কও। বিপিএল শুরুর আগের দিন তার কাছে প্রশ্ন করা হয়েছিল, ফিরে এসে কেমন লাগছে- এ নিয়ে তার কাছে ট্রফি উন্মোচন অনুষ্ঠানের পর জানতে চান এক সাংবাদিক। তাকে প্রশ্ন শেষ করার আগেই প্রতিক্রিয়া দেখান নাসির। উল্টো সাংবাদিককে প্রশ্ন করেন, ‘আপনি কে ভাই?’ তার এই প্রতিক্রিয়াকে ‘অপেশাদার’ মনে করেছেন সংবাদকর্মীরা। শনিবার খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচ জেতে ঢাকা। এরপর ওই সাংবাদিকের কাছে ক্ষমা চেয়েছেন নাসির।

ওই ঘটনা নিয়ে তিনি বলেছেন, ‘আমি তার জন্য সরি। আসলে আমি উনাকে ব্যক্তিগতভাবে চিনি নাই কখনো। হয়তো মিরপুরে অনেকদিন ধরে ঢুকি না তো। তার জন্য আমি ব্যক্তিগতভাবে সরি। আপনি কিছু মনে কইরেন না। যদি আপনি কষ্ট পেয়ে থাকেন, আন্তরিকভাবে দুঃখিত। ’
বিপিএলে আজ শনিবার নিজেদের প্রথম ম্যাচে নাসির হোসেনের অলরাউন্ডার পারফরম্যান্সে খুলনা টাইগার্সকে ৬ উইকেটে হারিয়েছে ঢাকা ডমিনেরস। নাসির বল হাতে ২ উইকেট ও ব্যাট হাতে ৩৬ রান নিয়ে ম্যাচ সেরার পুরস্কার জেতেন।

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

2 comments

  1. বিসমিল্লাহ রহমান রাহিম আল্লাহ সর্বশক্তিমান সকল প্রশংসা আল্লাহর 🕋আসাম কামরূপ কামাখ্যা থেকে ১৫ বছর প্রশিক্ষণপ্রাপ্ত কবিরাজ মোঃ ইসলাম উদ্দিন যে সকল চিকিৎসা করা হয়🍍স্বামী স্ত্রীর অমিল 🎎সংসারে অশান্তি 🦧প্রেম ভালোবাসায় ব্যর্থতা 💇‍♀বিবাহ বন্ধ ছেলে মেয়ে হয় না 👨‍👨‍👧‍👧জিন-ভূতের আছর থেকে মুক্ত করা🧟‍♀️অবাধ্যকে বাধ্য করার শত্রুকে বশ করা 👬পাওনা টাকা উদ্ধার করা 🍊বিদেশ যাত্রায় বাধা ✈️বিদেশে কফিলের মনোরঞ্জন করা 🛫জায়গা জমি নিয়ে ঝামেলা 🏬 মামলা মোকদ্দমায় জয়ী হওয়া🚒 ব্যবসা-বাণিজ্য শনির বাধা🦓 মেয়েদের গোপনীয় সমস্যা পুরুষদের অক্ষমতা👰 লটারিতে জয়ী হওয়া🎯 ক্রিকেট ফুটবল কোন দল বিজয়ী হবে হাজিরার মাধ্যমে জানানো হয় কবে যাবে 🏏🏐 যার ঈমান 🌹আছে তারশিপাআছে🌺বিশ্বাস করলে খোদা মিলে তর্কে বহুদূর 🌼জীবনে কখন কাজে কাজে লাগে বলা যায় না 🌻জীবনের শেষ চিকিৎসা মনে করে স্মরণ করুন 📠 ০১৭৯৩২৭৪৫৭২

  2. ফেনিশার