বিয়ে করতে চাওয়ায় মুখে লাথি, জ্ঞান হারালেন প্রেমিকা

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

প্রেমের পরিণতি দিতে প্রেমিককে বিয়ে করতে চেয়েছিলেন প্রেমিকা। আর তাতেই প্রেমিকার মুখে লাথি মারলেন ২৪ বছরের এক যুবক। শুধু লাথিই নয়, প্রেমিকাকে এলোপাতাড়ি কিল-ঘুষি, চড়ও মারতে থাকেন তিনি। মারের চোটে অজ্ঞান হয়ে যান ১৯ বছরের তরুণী। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের রেওয়া জেলায়। এ ঘটনায় অভিযুক্ত যুবককে আটক করেছে পুলিশ। দেশটির পুলিশ জানিয়েছে, গত বুধবার বিয়ে করার জন্য প্রেমিককে জোরাজুরি করছিলেন ১৯ বছরের প্রেমিকা। বিয়ের কথা শুনেই রেগে যান যুবক।

প্রেমিকার মুখে সজোরে লাথি মারেন তিনি। এভাবে মারধর করা চলতে থাকে কয়েক মিনিট ধরে। কিছুক্ষণ পরেই অজ্ঞান হয়ে যান প্রেমিকা। এই মারধরের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। পুলিশের এক কর্মকর্তা জানান, বুধবারই তরুণীর অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই যুবককে আটক করে। কিন্তু পরে ওই তরুণী যুবকের বিরুদ্ধে অভিযোগ করতে রাজি হননি। তাই যুবককে ছেড়ে দেয় পুলিশ। কিন্তু পরে ছড়িয়ে পড়া ভিডিও দেখে স্বতঃপ্রণোদিত হয়ে যুবকের বিরুদ্ধে মামলা করে পুলিশ। বর্তমানে পলাতক ওই যুবক। মধ্যপ্রদেশের পুলিশের সাব ডিভিশনাল অফিসার (এসডিওপি) নবীন দুবে জানিয়েছেন, প্রাথমিক তথ্য অনুযায়ী ভিডিওতে দেখা ব্যক্তিটি মৌগঞ্জ এলাকার ধেরা গ্রামের বাসিন্দা বলে মনে হচ্ছে। তিনি বলেন, ভুক্তভোগী তরুণী ও অভিযুক্ত যুবকের মধ্যে সম্পর্ক ছিল এবং তাদের মধ্যে বিবাদ হলে তরুণীকে মারধর করেন ওই যুবক। পুলিশের ওই কর্মকর্তা বলছেন, নির্যাতিতা তরুণী ঘটনাটি জানাতে থানায় এসেছিল, কিন্তু সে অভিযোগ করতে অস্বীকার করে। অবশ্য অভিযুক্তকে আইপিসির ১৫১ (জনসাধারণের শান্তি নষ্টকারী) ধারার অধীনে আটক করা হলেও পরে ছেড়ে দেওয়া হয়।

তবে মারধরের ভিডিওটি ছড়িয়ে পড়লে পলাতক অভিযুক্তের বিরুদ্ধে ৩২৩ ধারা (স্বেচ্ছায় আঘাত করা) এবং ভারতীয় দণ্ডবিধির অন্যান্য প্রাসঙ্গিক বিধানের অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয় বলে জানান নবীন দুবে। এছাড়া যে এই ভিডিওটি ধারণ এবং প্রচার করেছে তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি (আইটি) আইনের অধীনে ভুক্তভোগী তরুণী একটি মামলা দায়ের করেছেন বলেও জানান ওই কর্মকর্তা। এবিপি, টিওআই।

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

4 comments

  1. গুড

  2. মহান আল্লাহ বলেন
    কেবল তাদের বিরুদ্ধেই ব্যবস্থা গ্রহণ করা হবে, যারা মানুষের উপর যুলম করে এবং যমীনে অন্যায়ভাবে সীমালঙ্ঘন করে বেড়ায়। তাদের জন্য রয়েছে যন্ত্রণাদায়ক আযাব।
    [সূরা আশ-শুরা আয়াত ৪২]

  3. মহান আল্লাহ বলেন
    কেবল তাদের বিরুদ্ধেই ব্যবস্থা গ্রহণ করা হবে, যারা মানুষের উপর যুলম করে এবং যমীনে অন্যায়ভাবে সীমালঙ্ঘন করে বেড়ায়। তাদের জন্য রয়েছে যন্ত্রণাদায়ক আযাব।
    [সূরা আশ-শুরা আয়াত ৪২]

  4. মেয়েদের এমন ছেলেদেরই পছন্দ